,

বাহুবলে স্কুল ও পুটিজুরী ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেছেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার দেবজিৎ সিংহ

জুবায়ের আহমেদ, বাহুবল : বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়ন পরিষদ ও পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার(সার্বিক) দেবজিৎ সিংহ।
বুধবার (২৮ ডিসেম্বর) বেলা ২টার দিকে ২নং পুটিজুরী ইউনিয়ন পরিষদের ইউনিয়ন ডিজিটাল সেন্টার সহ বিভিন্ন দিক পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতিমা, সহকারী কমিশনার (ভূমি) রুহুল আমীন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মুদ্দত আলী সহ বিভিন্ন সদস্যবৃন্দ। পরে তিনি পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব ও শ্রেনি কক্ষ পরিদর্শন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ, উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতিমা, সহকারী কমিশনার (ভূমি) রুহুল আমীন, প্রধান শিক্ষক কানু প্রিয় চক্রবর্তী, সহকারী শিক্ষক দুলন চন্দ্র দাস সহ অন্যান্য শিক্ষক ও কর্মচারী বৃন্দ।
স্কুল পরিদর্শনকালে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ এস এস সি পরীক্ষার্থী সহ অন্যান্য ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।
এসময় স্কুল কমিটির সভাপতি ও পুটিজুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মুদ্দত আলী ও প্রধান শিক্ষক কানু প্রিয় চক্রবর্তী অতিরিক্ত বিভাগীয় কমিশনারের হাতে সম্মাননা স্মারক তুলে দেন। এর আগে তিনি বাহুবল উপজেলা পরিষদে এক মতবিনিময় সভায় মিলিত হন, সেখানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা সহ বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


     এই বিভাগের আরো খবর